Wellcome to National Portal

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী, সিলেট রেঞ্জ, সিলেটে আপনাকে স্বাগতম

মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

Title
Director General, Bangladesh Ansar and Village Defense Forces visit Sylhet range
Details

সিলেট রেঞ্জ পরিদর্শন করলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল একেএম আমিনুল হক এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি। তিনি গত ১৫ জুন ২০২৩ খ্রি. তারিখ সড়ক পথে এসে সিলেট জেলায় অবস্থান করেন ও সিলেট রেঞ্জ ও জেলার ব্রিফিং গ্রহণ করেন। পরের দিন শুক্রবার জেলা অফিস পরিদর্শন শেষে বৃক্ষরোপন করেন।

পরবর্তীতে সড়ক পথে কালাপুর শ্রীমঙ্গল মৌলভীবাজার ২৪ ব্যাটালিয়ন পরিদর্শনে যান। আনসারের একটি সুসজ্জিত মোটর শোভাযাত্র তাকে স্বাগত জানান। এসময় তিনি গার্ড সালাম গ্রহণ করেন। পরে তিনি সকল সৈনিকদের সাথে দরবারে মিলিত হন। ২৪ ব্যাটালিয়নে বৃক্ষরোপন শেষে জুম্মার নামাজ আদায় করে সকল সৈনিকদের সাথে প্রীতিভোজ শেষে পরিদর্শন বই স্বাক্ষর করে সড়ক পথে সিলেট ত্যাগ করেন।

এ সময় উপস্থিত ছিলেন ২৪ ব্যাটালিয়নের পরিচালক ও ভারপ্রাপ্ত রেঞ্জ কমান্ডার মুহাম্মদ মেহেদী হাসান, সিলেট রেঞ্জের উপ পরিচালক মশিউর রহমান মানিক, সিলেট জেলা কমান্ড্যান্ট আলী রেজা বাব্বী, মৌলভীবাজার জেলা কমান্ড্যান্ট ফরিদ রহমান, সুনামগঞ্জ জেলা কমান্ড্যান্ট কামরুজ্জামান, হবিগঞ্জ জেলা কমান্ড্যান্ট অরূপ রতন পাল সহ ব্যাটালিয়নের সকল কর্মকর্তা ও কর্মচারী উপস্থিত ছিলেন।

Images
Attachments
Publish Date
15/06/2023
Archieve Date
31/12/2023